• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মোংলায় কিশোরীদের দেয়া হবে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে টিকা মোংলায় সালোম সংস্থার রেজিলিয়েন্ট কোস্টাল কমিউনিটি বাংলাদেশ প্রকল্পের অবহিতকরণ সভা সরিষাবাড়ীর সাতপোয়া ইউনিয়ন ছাত্রদলের কর্মী সমাবেশ বগুড়ায় মোবাইল নিয়ে বিরোধে চাচাতো ভাইকে গলাকেটে হত্যা, ঘাতক গ্রেপ্তার মা ইলিশ রক্ষায় টহল ও নজরদারি বাড়িয়েছে কোস্টগার্ড পূর্ব জোন শেরপুরে ব্যবসায়ী নাম জড়িয়ে জেলা বিএনপির নেতাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবা শেরপুরে নিখোঁজের ৫দিন পর কবিরাজের হাত-পা বাধা লাশ উদ্ধার শেরপুরে জেল পলাতক দুই আসামি র‍্যাবের হাতে গ্রেপ্তার শাজাহানপুরে ইউএনও’র অস্থায়ী গাড়ি চালকের রোষানলে পুড়ছে দরিদ্র মালি: বিচার চেয়ে বিক্ষোভ-মানববন্ধন নৌবাহিনী পরিচালিত যৌথ অভিযানে কয়রায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার 

মোংলায় সালোম সংস্থার রেজিলিয়েন্ট কোস্টাল কমিউনিটি বাংলাদেশ প্রকল্পের অবহিতকরণ সভা

জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, নিরাপদ পানি, উন্নত স্যানিটেশন, লিঙ্গ বৈষম্য ও লিঙ্গ ভিত্তিক সহিংসতা হ্রাস এবং নারীর ক্ষমতায়নের সহায়ক ভূমিকা রাখার উদ্দেশ্য নিয়ে মোংলায় রেজিলিয়েন্ট কোস্টাল কমিউনিটি বাংলাদেশ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ অক্টোবর সোমবার সকাল ১০ টায় মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে আয়োজিত অবহিতকরণ সভায় সভাপতিত্ব করেন চার্চ অব বাংলাদেশের ডেপুটি মডারেটর রাইট রেভা: সৌরভ ফলিয়া। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিসেস আফিয়া শারমিন।

অনুষ্ঠানে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশনের মাধ্যমে ৩ বছর মেয়াদী “রেজিলিয়েন্ট কোস্টাল কমিউনিটি অব বাংলাদেশ” প্রকল্পের কার্যক্রম উপস্থাপন করেন প্রজেক্ট ম্যানেজার সৌরেন্দ্র মন্ডল। সভায় বিশেষ অতিথি ছিলেন টিয়ার ফান্ডের সিসিটি কো-অর্ডিনেটর মিসেস শম্পা বাড়ৈ, সালোম এর ভারপ্রাপ্ত পরিচালক মি. সিনয় সরকার, সালোম মোংলা প্রকল্পের সহ-সভাপতি মনিন্দ্র বৈদ্যসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

অবহিতকরণ সভায় মোংলা উপজেলার মোংলা পোর্ট পৌরসভা, চাঁদপাই ও চিলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় সালোম প্রকল্পের মাধ্যমে সেসব সেবামূলক কার্যক্রম পরিচালিত হবে সে বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এনজিও প্রতিনিধিদের অবহিত করা হয়। সভায় আরো জানানো হয় এ প্রকল্পের মাধ্যমে ১৫০০ পরিবার উপকৃত হবে এবং প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মোট ১২৬৯০ জন মানুষ সেবা পাবে।

সভায় আরো উপস্থিত ছিলেন সালোম মোংলার হিসাব এডমিন অফিসার মার্ক উচ্ছ্বাস বিশ্বাস, এসইএএল অফিসার শিমন বিশ্বাস, প্রজেক্ট কোর্ডিনেটর ম্যাথিউস মিল্টন বাড়ই, ফিল্ড অফিসার খ্রিষ্টিনা লিনা নাথ ও সুজয় হালদার। সভায় ব্র্যাক, ফ্রেন্ডশীপ ও বাদাবন সংঘের প্রতিনিধি,সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।